1. admin@matrikantha24.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
চন্দন শীলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রোবায়েত হোসেন শান্ত ভয় পেলে সাংবাদিকতা ছেড়ে দেন–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা ইঞ্জিনিয়ার মাসুমকে রাজকীয় সংবর্ধনা দিলেন জাগ্রত ৯৪ ব্যাচের বন্ধুমহল সহ-সভাপতি থেকে ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম অভিনন্দন জানালেন ঝরা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন করলেন এমপি খোকা বাংলাদেশি কর্মীরা কোরিয়ান মালিকদের কাছে বেশি পছন্দের, কলাপাতা রেস্টুরেন্ট কে ৫০ হাজার টাকা জরিমান। ফুটওভার ব্রিজের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ সোনারগাঁওয়ে ১৬ বছর বয়সী তুহিন নামে এক কিশোরের মরদেহ উদ্ধার। দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের অস্থির পরিস্থিতি নিয়ে সোনারগাঁয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সোনারগাঁওয়ে কিশোর গ্যাংয়ের ছুড়িকাঘাতে স্কুল শিক্ষার্থী মারাত্মক আহত

  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৪৮ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে মাদক সেবনে বাধা দেওয়ায় তৌহিদ হোসেন (১৩) নামে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে তারাবি নামাজ পড়ে বাসায় ফিরার পথে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্য মো. নিলু মিয়ার ভাড়াটিয়া আব্দুল মান্নানের ছেলে মো. শান্ত (১৫) ও অপর ভাড়াটিয়া মহানন্দের ছেলে প্রীতম দাশসহ (১৪) অজ্ঞাত ৪/৫ জন মিলে অতর্কিত হামলা চালিয়ে হলায় ছুড়িকাঘাত করে।
এ সময় ওই স্কুল ছাত্রের আর্তচিৎকারে অন্য মুসল্লিরা এগিয়ে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন তাকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
হামলার শিকার স্কুলছাত্র তৌহিদের মামা সাংবাদিক হাজী মো. শফিকুল ইসলাম বৃহস্পতিবার রাতেই সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু শুক্রবার দুপুর পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে যায়নি।
এ ব্যপারে অভিযোগটি তদন্ত কর্মকর্তা সোনারগাঁও থানার এসআই মো. ফারুক বলেন, বিষয়টি গুরুত্বপূর্ণ মনে হয়নি, তাই যাইনি। সময় পেলে এক সময় গিয়ে খুঁজ-খবর নেব।

এদিকে, থানায় অভিযোগ করার পর থেকে চৌরাস্তা এলাকার এক প্রভারশালী নেতা থানা থেকে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে করা অভিযোগ তুলে নেওয়া জন্য ওই স্কুল ছাত্রের পরিবারকে চাপ দিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয়রা জানান, দেশী অস্ত্রসহ এলাকায় কিশোর গ্যাংয়ের অত্যাচার দিন দিন বাড়ছে। এলাকার এক ক্ষমতাসীন নেতা কিশোর গ্যাং তৈরি করে মাদক ব্যবসা চালাচ্ছে। তৌহিদের ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। ভয়ে তৌহিদ ও তার পরিবার এলাকা ছেড়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি। দ্রুত এদেরকে গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।
এ ব্যাপারে সোনারগাঁও থানান ওসি বলেন, বৃহস্পতিবার রাতেই বিষয়টি তদন্তের জন্য এসআই মো. ফারুককে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Matrikantha 24

Theme Customized By Theme Park BD
error: Content is protected !!